ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কাউন্সিলর আকাশ কুমার ভৌমিকের শীতবস্ত্র বিতরণ 

কাউন্সিলর আকাশ কুমার ভৌমিকের শীতবস্ত্র বিতরণ 

রাজধানীতে শীতার্থদের মাঝে ৩ হাজার কম্বল ও ১ হাজার শাল চাঁদর বিতরণ করা হয়েছে। আজ বিকালে রাজধানীর মেরাজনগরে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আকাশ কুমার ভৌমিকের আয়োজনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী।

বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ হোসেন। এতে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য, অ্যাডভোকেট আসমা আক্তার কেকা, আবুল বাশার, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সংরক্ষিত আসনের কাউন্সিলর সাহিদা বেগম।

কম্বল বিতরন কর্মসূচী আগামী এক সপ্তাহ যাবৎ ওয়ার্ডের বিভিন্ন এলাকায় চলমান থাকবে বলে জানিয়েছেন কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী বলেন, বঙ্গবন্ধু একজন সাহসী নেতা ছিলেন। তাঁরই কন্যা জননেত্রী শেখ হাসিনা তার চেয়ে কোন অংশে কম সাহসী নয়, তিনি অত্যন্ত দূর্দান্ত সাহসী। ২১ বার ওনাকে হত্যা করার চেষ্টা করা হয়েছে। ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে তার মৃত্যু নিশ্চিত করার চেষ্টা করা হয়েছিল। পৃথিবীর সবচেয়ে উন্নতমানের আর্জেন্ট গ্রেনেড হলো শক্তিশালী সেই গ্রেনেড দিয়ে হত্যার জন্য হামলা করা হয়েছিল।

তিনি আরও বলেন, কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক একজন সৎ যোগ্য ও মানবিক কাউন্সিলর এবং যোগ্য নেতা। তিনি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে সবসময় মানুষের বিপদে আপদে এগিয়ে আসেন। শীতের সময় শীতবস্ত্র করোনা মহামারীসহ বিভিন্ন দুর্যোগে ও মুসলমানদের ঈদ উৎসবে মানুষের মাঝে কাপড়, খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। আজকে তার কম্বল বিতরণে দেশের অন্যান্য এলাকার লোকজনও উৎসাহ পাবেন বলে মনে করি।

শীতার্থ,আওয়ামী লীগ,শীতবস্ত্র বিতরণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত